১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

র‌্যাব পরিচয়ে শিক্ষককে মারধর আড়াই লাখ টাকা লুট

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে এক প্রধান শিক্ষকের টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি কাউকে জানালে জীবননাশেরও হুমকি দিয়েছে তারা। বুধবার দুপুরে এ ঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগী উপজেলার ইকড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং তেলিখালী নিশানঘাটা সরকারি প্রাথমিক বিবদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ তালুকদার বুধবার রাতে ভাণ্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগপত্রে শিক্ষক উল্লেখ করেন, বুধবার দুপুরে স্থানীয় সোনালী ব্যাংক থেকে ৯৮ হাজার এবং পূবালী ব্যাংক থেকে এক লাখ ৫৬ হাজার টাকা তুলে তিনি ভাণ্ডারিয়া থানা লাগোয়া ওভারব্রিজ নামক স্থান থেকে জনৈক দেলোয়ার মাতুব্বরের ইঞ্জিনচালিত মাহিন্দ্রা যোগে অন্যান্য যাত্রীর সাথে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পেছন থেকে একটি সাদা প্রাইভেট কার মাহিন্দ্রাটির গতি রোধ করে সামনে দাঁড়ায়। পরে ওই গাড়ি থেকে পিস্তল হাতে র‌্যাবের পোশাক পরিহিত একজনসহ চারজন লোক নেমে অন্য যাত্রীদের কথা বলতে নিষেধ করে লতিফ ইয়াবার ব্যাবসা করে এমন কথা বলে তার চোখে কালো কাপড় বেঁধে এবং হাতে হ্যান্ডক্যাফ পরিয়ে সাদা গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে ঝালকাঠির গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের সামনে নামিয়ে দিয়ে তার সাথে থাকা দুই লাখ ৬৩ হাজার ২০০ টাকা এবং ব্যবহৃত মোবাইলের সিম কার্ড লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, শিক্ষক আব্দুল লতিফ তালুকদার বুধবার রাতে ভাণ্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।


আরো সংবাদ



premium cement