২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে তিন দশক পর উন্মুক্ত হলো সড়ক

মিরসরাইয়ের জোরারগঞ্জে তিন দশক পর উন্মুক্ত সড়ক : নয়া দিগন্ত -

তিন দশক বন্ধ থাকার পর মিরসরাইয়ের মাওলানা শফিউল আলম নামের ৪০০ মিটার দৈর্ঘের একটি সড়ক উন্মুক্ত করে দেয়া হলো। তিন দশক আগে সড়কটি স্থানীয় প্রভাবশালী এক পরিবার বন্ধ করে দেয়। সেই থেকে ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের লোকজন ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের একটি সড়ক দিয়ে চলাচল করত। জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টারের হস্তক্ষেপে অবশেষে উন্মুক্ত করে দেয়া হলো সড়কটি। সম্প্রতি সড়কটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
ভুক্তভোগী আরিফুল ইসলাম নিজামী বলেন, গত ৩০ বছর ধরে সড়কটি দখল করে রাখে প্রভাবশালী ওই পরিবার। আমার বাবাসহ বাড়ির আরো অনেকের নামে ফৌজদারি মামলা করে আট বছর কোর্টে ঘুরানো হয়েছে। ইতঃপূর্বে চেয়ারম্যান ও ইউপি সদস্য যারা ছিলেন তারা বিষয়টি সমাধান করতে গিয়েও ব্যর্থ হন। অবশেষে জোরারগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার এ সমস্যার সমাধান করে দিতে পেরেছেন।
জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফ উদ্দিন আরজু বলেন, সড়কটি বন্ধ থাকায় ওই এলাকার শতাধিক লোক বিকল্প সড়ক ব্যবহার করত। সড়কটি চালু করায় ভূমিকা রাখতে পেরে ভালো লাগছে।
চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বলেন, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জনগণের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা রয়েছে। সে কথা মাথায় রেখে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল