২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরগুনায় সেই আ’লীগ নেতা কারাগারে

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধাকে ঘরে ডেকে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করার মামলায় এক আওয়ামী লীগ নেতার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাহবুব আলম মঙ্গলবার এ আদেশ দেন। মামলার আসামি হলেন বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে আউয়াল। তিনি ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
মামলা সূত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল সকালে মুক্তিযোদ্ধা আবদুল জব্বারের ভাইয়ের ছেলে জহিরুল ইসলামের ক্ষেতের মুগডাল খাওয়াকে কেন্দ্র করে আউয়ালের সাথে ঝগড়ার সূত্রপাত। ওই দিন বিকেলে আউয়াল নিজের বসতঘরে ডেকে আনেন মুক্তিযোদ্ধাকে। এরপর কথাকাটাকাটির একপর্যায়ে তিনি উত্তেজিত হয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেন। পরে মুক্তিযোদ্ধার ছেলে রিপন বাদি হয়ে মামলা করেন। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আউয়াল জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
আউয়ালের আইনজীবী নুরুল আমীন বলেন, আমার মক্কেল ওই মুক্তিযোদ্ধাকে মারেননি। তার নাতিদের সাথে ওই মুক্তিযোদ্ধার কিছুটা ঝামেলা হয়েছিল।


আরো সংবাদ



premium cement