২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে আ’লীগের সম্মেলনে হামলা : সভাপতি প্রার্থীসহ আহত ৪

-

নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগের সম্মেলনের প্রথম দিনেই দুই ওয়ার্ডে প্রতিপক্ষের হামলায় সভাপতি প্রার্থীসহ চারজন আহত হয়েছেন। সোমবার রাতে মধ্য ভাটিরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের শেষ পর্যায়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল শুরু হয়। একপর্যায়ে সভাপতি প্রার্থী রুহুল আমিন সরদারের লোকজনের হামলায় প্রতিপক্ষ আসাদ উল্লাহর এক কর্মী আহত হন। এর আগে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের স্বাধীন গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি প্রার্থী জামাল উদ্দিনের ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ সভাপতি প্রার্থী আইয়ুব আলীর সমর্থকদের বিরুদ্ধে। এ সময় সভাপতি জামাল উদ্দিন ও তার দুই কর্মী আহত হন।
সভাপতি প্রার্থী আহত জামাল উদ্দিন বলেন, সম্মেলনে আমি বক্তব্য শেষ করার সাথে সাথে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সামনে আমি এবং আমার লোকজনের ওপর হামলা করে আইয়ুব আলী ও তার সমর্থকরা। হামলায় আমার মাথা ফাটিয়ে দেয় তারা। এ ছাড়া তাদের হামলায় আমার দুই সমর্থক আহত হন। তিনি অভিযোগ করেন নেতাদের সামনে পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে।
৫ নম্বর ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জাকিউল ইসলাম দুলাল জানান, আমাদের উপস্থিতিতে কোনো হামলার ঘটনা ঘটেনি। পরে শুনেছি সভাপতি প্রার্থী জামাল উদ্দিন আহত হয়েছেন। কমিটি ঘোষণার বিষয়ে তিনি বলেন, উপস্থিত আওয়ামী লীগের সব নেতাকর্মীর মতামত নিয়েই কমিটি ঘোষণা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল