২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
মানিকগঞ্জে ইন্ডাস্ট্রিয়ালিস্টস অ্যাসোসিয়েশন

দেলোয়ার সভাপতি ফজলুল হক সম্পাদক

-

মানিকগঞ্জে ইন্ডাস্ট্রিয়ালিস্টস অ্যান্ড বিজনেসমেন অ্যাসোসিয়েশন বাংলদেশের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর এলাকার বেউথা এলাকায় এক রেস্তোরাঁয় সংগঠনের জেলা সভাপতি বজলুর রশিদের সভাপতিত্বে সাধারণ সভায় মানিকগঞ্জ জেলার বিশিষ্ট ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করেন। সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি এস এম রইস উদ্দীন এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য জেলা কমিটি গঠন করা হয়। মানিকগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসনকে সভাপতি ও আরেক বিশিষ্ট ব্যবসায়ী ফজলুল হককে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আব্দুস সালাম, নূর মোহাম্মদ জাহাঙ্গীর ও আজহারুল হক, সহকারী সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ ও রেজাউল করীম, কোষাধ্যক্ষ বাবুল হোসেন, প্রচার সম্পাদক এ এস এম সাইফুল্লাহ্ এবং প্রকাশনা ও পাঠাগার সম্পাদক উজ্জ্বল হোসেন। কার্যকরী সদস্যরা হলেন- অ্যাডভোকেট আনোয়ার হোসেন, বজলুর রশিদ, অ্যাডভোকেট আওলাদ হোসেন, আব্দুল বারেক, সাংবাদিক শাহানুর ইসলাম, শাহীনুল ইসলাম তারেক, আব্দুল হক বিশ্বাস, রফিকুল ইসলাম বাদল,আবুল বাশার, সিরাজুল ইসলাম সুরুজ, হারুনূর রশিদ, জামাল উদ্দিন ও লিয়াকত হোসেন।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল