০৮ আগস্ট ২০২২
`

টাকা চাওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা!

-

কুষ্টিয়ায় টাকা চাওয়ায় বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শুক্রবার ভোরে কুষ্টিয়া পৌরসভার চর মিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবু হোসেন (৪২) কুষ্টিয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাবু ঢাকায় ফেরি করে খেলনা বিক্রি করতো বলে জানা যায়। অভিযুক্ত রমিজ হোসেন (১৮) নিহত বাবু হোসেনের দ্বিতীয় ছেলে। সে একটি দড়ি তৈরির কারখানায় কাজ করে।
নিহতের পরিবার জানায়, বাবু দুই দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। বাড়িতে এসে ছেলে রমিজের কাছে কিছু টাকা চান। তবে রমিজ টাকা দিতে রাজি হয়নি। এ ছাড়া পারিবারিক বিষয় নিয়েও বাবা-ছেলের মধ্যে ঝগড়া হয়। শুক্রবার সকালে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রমিজ বাঁশের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে বাবু গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।
নিহত বাবুর স্ত্রী জনতা খাতুন জানান, তার স্বামী ঢাকা থেকে আসার পর ছেলের কাছে টাকা চেয়েছিলেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে রমিজের লাঠির আঘাতে তার স্বামীর মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত রমিজ হোসেন পলাতক রয়েছে।

 

 


আরো সংবাদ


premium cement