২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে তুচ্ছ ঘটনায় কেয়ারটেকারকে শ্বাসরোধে হত্যা

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভিংরাবো এলাকার এক আইনজীবীর বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারকে (৫৬) শুক্রবার প্রকাশ্যে দিবালোকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
পুলিশ জানায়, রূপগঞ্জের ভিংরাবো এলাকার অ্যাডভোকেট সুনিল সরকারের গ্রামের বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছিলেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বটবাড়ি এলাকার জয়দেব সরকার। তিনি এখানে পরিবারের সদস্যদের নিয়ে বসবার করতেন। ভিংরাবো গ্রামের অটোরিক্সা চালক মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম (৩৮) ও তার ছেলে সিয়াম (১৮) সুনিল সরকারের বাড়ির গাছের আম চুরি করার সময় জয়দেব সরকার বাধা দেন। এসময় তাদের সাথে জয়দেব সরকারের ঝগড়া হয়। এক পর্যায়ে মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম ও সিয়াম বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারের গলা চেপে ধরেন। তখন জয়দেব সরকার মাটিতে লুটে পড়েন। জয়দেব সরকারের ডাক চিৎকারে তার স্ত্রী ও কণ্যাসহ আশপাশের লোকজন ছুটে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে জয়দেব সরকারকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, জয়দেব সরকারের মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে রোকেয়া বেগম ও তার ছেলে সিয়ামকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


আরো সংবাদ



premium cement