১৫ আগস্ট ২০২২
`

পূর্বধলায় নির্যাতন সইতে না পেরে ছুরিকাঘাতে গৃহবধূর আত্মহত্যা

-

নেত্রকোনার পূর্বধলায় পারিবারিক কলহ ও নির্যাতন সইতে না পেরে আরিফা আক্তার নামে এক গৃহবধূ (১৮) নিজের পেটে নিজেই ছুরিকাঘাতে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া মড়লবাড়ি শ^শুরালয়ে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী জারিয়া উপজেলার আগিয়ো ইউনিয়নের মহিষবের গ্রামের জনৈক মোহাম্মদ আলীর মেয়ে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রায় সাত মাস আগে জারিয়া ইউনিয়নের নাটেরকোনা গ্রামের আব্দুল খালেকের ছেলে সাগরের সাথে আরিফার বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা কারণে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় কলহ লেগেই থাকতো। মঙ্গলবার সকালে আরিফার ওপর শারীরিক নির্যাতন চালানো হয়। নির্যাতন সইতে না পেরে সবার সামনে ছুরি দিয়ে নিজের পেটে ছুরিকাঘাত করলে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন আরিফা। পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রক্তাক্ত অবস্থায় নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পূর্বধলা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে রাগ করে আরিফা নামে এক গৃহবধূ নিজের পেটে নিজেই ছুরিকাঘাতে মারা গেছেন। এ সময় তার বাবাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


আরো সংবাদ


premium cement