০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

-

ডিবিসি টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার ঠাকুরগাঁও সংবাদদাতা নবীন হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মামলাটি করেন সদর উপজেলার চিলারং ইউনিয়নের ৭-৮-৯ সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারা বেগম। গত মঙ্গলবার বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন তিনি। পরে ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস রমেশ কুমার ডাগা বিষয়টি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।
জানা যায়, ওই ইউপি সদস্যের নামে ডিবিসি টাইমস ডট কমে একটি সংবাদ প্রকাশিত হয়। এরই জের ধরে তিনি মামলাটি দায়ের করেন। এ বিষয়ে নবীন হাসান বলেন, মামলার বিবরণীতে আমাকে ডিবিসি টাইমস ডট কম’র ঠাকুরগাঁও প্রতিনিধি উল্লেখ করা হয়েছে। কিন্তু আমি তো ডিবিসি টাইমস ডট কমের প্রতিনিধি নই।
এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম রেজাউল ইসলাম জানান, এখনো কোর্টের আদেশ হাতে পাইনি। পেলে তদন্ত করে আদালতে পেশ করব।


আরো সংবাদ


premium cement
ভবিষ্যতে বাংলাদেশের প্রধান রফতানি উপার্জনকারী হবে ডিজিটাল ডিভাইস : প্রধানমন্ত্রী সিলেটে পশুর হাটে নেই ক্রেতা ওপেকের সেক্রেটারি জেনারেলের নাইজেরিয়ায় ইন্তেকাল অবশেষে স্কুল ফুটবলের শিরোপা ছমিরউদ্দিন স্কুলের নাগরপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্যসামগ্রী বিতরণ বিজিবি-র‌্যাবের সোর্সকে কুপিয়ে হত্যার চেষ্টা মাদক কারবারিদের ইন্দোনেশিয়ায় ইশারা ভাষায় হাফেজ হচ্ছে তারা পদ্মা পাড়ি দিতে এখনো ভোগান্তি, মোটরসাইকেল পার করতে বিড়ম্বনা গরিবের আমানত কোরবানির পশুর চামড়া নষ্ট করা যাবে না : হেফাজত পদ্মা সেতুর সুফল : যানবাহনের চাপ নেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আড়াইহাজারে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার

সকল