২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় পাথর বোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে খালে

চরফ্যাসন আন্তঃমহাসড়কের বেইলি ব্রিজ ভেঙে ট্রাকসহ খালে পড়ার দৃশ্য : নয়া দিগন্ত -

ভোলা চরফ্যাসন আন্তঃমহাসড়কের বাইপাস সড়কের বেইলি ব্রিজ ভেঙে ট্রাকসহ খালে পড়ে গেছে। এ সময় কোনো হতাহত না হলেও ভোলা-চরফ্যাসন রুটের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় লালমোহন উপজেলার ডাওরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, ভোলা থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাক সকাল সাড়ে ১০টার দিকে ডাওরী বাজার বেইলি ব্রিজ অতিক্রম করতে ব্রিজে ওঠে। এ সময় ব্রিজটি মাঝখান দিয়ে ভেঙে আরো যানবাহনসহ খালে পড়ে যায়। খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। তারা ভেঙে পড়া ব্রিজে থাকা যানবাহন ও যাত্রীদের উদ্ধার করে।
লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, ব্রিজ ভেঙে ট্রাকসক অটোরিকশা খালে পড়েছে। এতে কারো কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে সব যান চলাচল বন্ধ হয়ে গেছে। আমরা সড়ক কর্তৃপক্ষকে অবহেলিত করেছি। তারা অতিদ্রুত এর সমাধান করবেন বলে আশ্বস্ত করেছেন।

 


আরো সংবাদ



premium cement
আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন

সকল