২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাঁচবিবিতে ছেলের হাতে বাবা খুন

-

জয়পুরহাটের পাঁচবিবিতে উচ্ছৃঙ্খল ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ বাবা আব্দুল কাদের দেওয়ানের (৭০) মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছেলে আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে।
নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, তার বড় ছেলে সুলতান মাহমুদ উচ্ছৃঙ্খল প্রকৃতির। বাড়ির লোকজনের সাথে কারণে অকারণে মারধরসহ দুর্ব্যবহার করত। শনিবার দুপুরেও তার স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারধর করে সে। রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তিনি রান্নাঘরে ঘুমান। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি দিয়ে মাথায় আঘাত করে। স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হননি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়। সকালে এলাকার লোকজন পাঁচবিবি থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান বদমেজাজী ও উচ্ছৃঙ্খল প্রকৃতির। একাধিকবার তার বিচার সালিস করেও কোনো কাজ হয়নি।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল