১৬ মে ২০২২
`

মুরাদনগরে আচরণবিধি লঙ্ঘনের প্রতিযোগিতা

-

কুমিল্লার মুরাদনগরে ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। তবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের প্রতিযোগিতা চলছে। সূত্র জানায়, নির্বাচন আচরণবিধি অনুযায়ী প্রতিষ্ঠানের গাছে পেরেক বিদ্ধ করে রঙিন ফেস্টুন, দেয়াল ও যানবাহনে পোস্টার প্রচারপত্র সাঁটানো যাবে না। বেলা ২টার আগে ও রাত ৮টার পর মাইকিং করা যাবে না। কিন্তু এসবের কোনো কিছুকেই তোয়াক্কা না করে কিছু কিছু প্রার্থী সকাল থেকে শুরু করে গভীর রাত পযর্ন্ত চালাচ্ছেন প্রচারণা। করছেন মোটরসাইকেল শোডাউন।
এ বিষয়ে নৌকার প্রার্থী আবুল বাশার খান বলেন, সকাল থেকে মাইক দিয়ে প্রচারণা আমার সমর্থকরা একা করেনি; এ ইউনিয়নের সব প্রার্থীরাই করেছে। আচরণবিধির বাইরে গিয়েই কিছুই করছি না। সবাই করছে বলে আমিও করছি। জাহাপুর ২ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী জহিরুল হক জহির বলেন, আসলে মাইকিংয়ের নির্ধারিত সময়ের বিষয়টি আমার মনে ছিল না। এখন থেকে বেলা ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মাইকিং করব।
মুরাদনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আলম সিকদার বলেন, কেউ সুনির্দিষ্ট অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার সুমাইয়া মমিন বলেন, প্রতীক বরাদ্দের পর থেকে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।


আরো সংবাদ


premium cement