২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতকানিয়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা : গাড়ি ভাঙচুর, আহত ১৫

-

চট্টগ্রামের সাতকানিয়ার সোনাকানিয়ায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম উদ্দিন চৌধুরীর প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা অটোরিকশা ও মোটরসাইকেল-সহ বেশ কিছু গাড়ি ভাঙচুর করে। এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম উদ্দিন চৌধুরী ও তার কর্মী-সমর্থকসহ ১০ জনের বেশি আহত হন। গত সোমবার সন্ধ্যায় সোনাকানিয়া ইউনিয়নের বদর সিকদারপাড়া পূর্ব গারাঙ্গিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১০ টার দিকে স্বতন্ত্র প্রার্থী সেলিম উদ্দিন চৌধুরী এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, সোমবার গারাঙ্গিয়া মাদরাসা মসজিদে আসরের নামাজের পর জিয়ারত শেষে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের বহর নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। সন্ধ্যার দিকে প্রচারবহর পূর্ব গারাঙ্গিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পৌঁছলে ওঁৎ পেতে থাকা আওয়ামী লীগ প্রার্থী জসিম উদ্দিনের কর্মী-সমর্থকরা হামলা চালালে লাঠিসোটার আঘাতে তিনিসহ ১৫ জনের বেশি আহত হন। এ সময় তারা প্রচার বহরে থাকা অটোরিকশা ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ভাঙচুর শেষে কয়েকটি গাড়ি পুকুরে ফেলে দেয় হামলাকারীরা।
সাতকানিয়া থানার ওসি আবদুল জলিল বলেন, দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা হয়েছে বলে শুনেছি। তবে এ বিষয়ে এখনো থানায় কেউ কোনো ধরনের অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল