২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় সালিসি বৈঠকে একজনকে কুপিয়ে হত্যা

-

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালীতে জমিসংক্রান্ত সালিশে এসে খুন হলেন এক ব্যক্তি। নিহত জয়নাল আবেদীন বদন (৪০) ঠুটিয়াখালী পাড়া গ্রামের মৃত আবদুস সোবাহানের ছেলে। রোববার বেলা সাড়ে ১১টায় বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় আরো চারজন আহত হন। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জমিসংক্রান্তবিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে এসেছিলেন জয়নাল আবেদীন বদন ও তার ভাইয়েরা। তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। একপর্যায়ে প্রতিপক্ষ আবদুল জলিলের ছেলে ছোটন, সাগর ও রাজিব লম্বা দা ও ছুরি নিয়ে হামলে পড়ে। তাদের এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন বদন ও তার ভাইয়েরা। ঘটনাস্থলে বদন নিহত এবং অন্য চারজন গুরুতর আহত হন।
বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সাধারণ সম্পাদক নুরুল আমিন জনি জানান, আবদুল জলিল বাদি হয়ে সমিতি বরাবর জমিজমা নিয়ে অভিযোগ দায়ের করেন। ওই আবেদনে নিহতের ভাই আবদুল কাদের একমাত্র বিবাদি। বিচার শুরু হওয়ার আগেই রাস্তায় দু’পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। প্রত্যক্ষদর্শীদের মতে, সমিতির বাইরে পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা আবদুল জলিলের ছেলে ছোটনের নেতৃত্বে পাঁচ-ছয়জন দা, ছোরা নিয়ে নিহতের ওপর হামলে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান জয়নাল আবেদীন বদন।
চকরিয়া থানার ওসি ওসমান গণি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গেছেন তিনি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল