২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শ্যামনগরে খালের পানি ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব, নিহত ১ আহত ৭

-

সাতক্ষীরার শ্যামনগরের মধুসুদনপুর খালের পানি ভাগাভাগি নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব নিরসনে শালিসি বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে রহমত মল্লিক নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কমপক্ষে সাতজন। এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।
গত শুক্রবার সন্ধ্যার আগ মুহূর্তে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের সিরাজপুর হাটখোলায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রহমত মল্লিকের মৃত্যু হয়।
নিহত রহমত মল্লিক (৬০) সাতক্ষীরা শ্যামনগর উপজেলার মধুসূদনপুর গ্রামের মৃত দিরাজতুল্লাহ মল্লিকের ছেলে।
আহতরা হলেন- মদুসুদনপুর গ্রামের মৃত নুরালী গাজীর ছেলে আয়ুব আলী (৪৫), শফিকুল (৩৫), রফিকুল (৫০), জমাত আলী (৫৫) ও রেজাউল আলী (৪৭) ও রফিকুল গাজীর ছেলে আলামিন (২২) ও মিজানুর মল্লিকের ছেলে মিয়ারাজ (২৮)।
ভুরুলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ জাফরুল আলম বাবু বলেন, মধুসুদনপুর মৎস্যজীবী সমবায় সমিতির খালের পানি নিয়ে ইজারাদার ও স্থানীয়দের মধ্যে বিরোধ ছিল। এ জন্য দুই পক্ষকে নিয়ে মীমাংসার জন্য সালিস ডাকা হয়। সালিসে বক্তব্য শুনানিকালে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।
ভুরুলিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার হোসেন আলী বলেন, সেখানে আমি ও চেয়ারম্যান উপস্থিত ছিলাম। তারা সহনশীল হলে এই ঘটনা ঘটত না।
শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ইতোমধ্যে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দু’জনকে পুলিশ গ্রেফতারও করেছে।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল