২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গজারিয়ায় সন্ত্রাসীকে ছিনিয়ে নিতে হামলা : ৩ পুলিশ আহত

-

শীর্ষ সন্ত্রাসী কসাই লিটনকে আটক করার পর তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তার সহযোগীরা। পরে সন্ত্রাসী রিতুকে গ্রেফতার করেছে পুলিশ। এসআই নুরুল হুদা ও দুই কনস্টেবল রাতে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এসআই নুরুল হুদার মাথায় আঘাত লেগেছে।
গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামে একাধিক মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চালায় থানা পুলিশ। এ সময় লিটন ও জিতু রাঢ়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা করে সন্ত্রাসীরা। রাতে পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেয়াকে কেন্দ্র করে এসআই ও কনস্টেবল আহত হওয়ার ঘটনায় গজারিয়া থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ সার্কেল এসপি ও গজারিয়া থানার ওসির নেতৃত্বে এলাকায় পুলিশের বিশেষ অভিযান চলছে। গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন জানান, জিতুকে গ্রেফতার করার পর পুলিশের ওপর হামলা হয়।
থানার পরিদর্শক (অপারেশন) মোক্তার হোসেন জানান, গুয়াগাছিয়ার সন্ত্রাসী ও ফিরোজ কসাইয়ের ছেলে মাদক সম্রাট কসাই লিটনকে আটক করার পরই আসামি ছিনতাই করার জন্য পুলিশের ওপর হামলা হয়। এতে এক এসআই ও দুই কনস্টেবল আহত হন। হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ বিষয়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement