১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
পরিবারের দাবি হত্যা

বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকার আত্মহত্যা

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ে না করায় প্রেমিকের সাথে অভিমান করে সাথী (১৫) নামে এক স্কুলছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছে। তবে মৃতের পরিবারের দাবি, বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিক হৃদয় তাকে বিষপ্রয়োগে হত্যা করেছে। রোববার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নয়াপাড়া গ্রামের সাথী আক্তার (১৫) কবি নজরুল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। দুই বছর যাবৎ তার প্রেম ছিল পাশের বাড়ির কমু শেখের বখাটে ছেলে হৃদয়ের সাথে। ঘটনার সময় সাথী আক্তার প্রেমিকের বাড়িতে যায় এবং তাকে বিয়ে করার জন্য চাপ দেয় । প্রেমিক হৃদয় বিয়ে করতে রাজি না হওয়ায় সে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করে।
মৃতের মা নাসিমা আক্তার অভিযোগ করে বলেন, আমার মেয়ে বিয়ের কথা তাকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক হৃদয় ও তার পরিবারের লোকজন তাকে জোরপূর্বক বিষাক্ত দ্রব্য খাওয়ায়। এ সংবাদ পেয়ে আমরা তাকে গুরুতর অবস্থায় প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাই। কিন্তু অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা যাওয়ার পথে সাথী আক্তার মারা যায়। সাথীর বাবার নাম ইয়াজুল । রোববার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের আগে বিস্তারিত বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল