১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

‘স্বেচ্ছায়’ পালিয়েছিল মাদারীপুরের প্রবাসী কিশোরী

-

মাদারীপুর শহরের শকুনি রোড এলাকা থেকে অপহৃত ইতালি প্রবাসী কিশোরী নোভা স্বেচ্ছায় পালিয়েছিল বলে জানা গেছে। সম্প্রতি তার স্বীকারোক্তিমূলক একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
এ দিকে অপহরণ মামলার প্রধান আসামি আফজাল হোসেন শাওনের পরিবারের দাবি, মিথ্যা মামলা দিয়ে তাদেরকে হয়রানি করা হচ্ছে। তবে পুলিশ বলছে, বিষয়টি তদন্ত করা হচ্ছে।
গত ১৪ জানুয়ারি রাতে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে নোভাকে উদ্ধার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। উদ্ধারের দুই দিন পর আদালতের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এর আগেই তার একটি স্বীকারোক্তিমূলক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ফলে ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে।
ভিডিওতে নোভা বলছে, ‘আব্বু-আম্মু তোমরা আমাকে খুঁইজো না। আমি নিজের ইচ্ছায় শাওনের সাথে এখানে আসছি। এখানে শাওন ও তার পরিবারের কারো কোনো দোষ নেই। তাদের (শাওনের পরিবার) ওপর চাপ দেয়া তোমরা বন্ধ করে দাও। আমি শাওনকে জোর করে এখানে নিয়ে এসেছি। আমাকে বাসা থেকে বের হতে তোমরাই বাধ্য করেছো। আমি তোমাদের অনেক বুঝিয়েছি, যার সাথে আমার বিয়ে ঠিক করেছো, তাকে আমি বিয়ে করব না। তা ছাড়া আমরা এখন কোর্টের মাধ্যমে বিয়ে করে ফেলেছি। আমরা ভালো আছি। তোমরা শাওনের পরিবারকে হয়রানি করা ছেড়ে দাও।’
এর আগে ১০ জানুয়ারি সকালে নোভার বাবা রিপন চোকদার মাদারীপুর শহরের শকুনি এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে নোভাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেন। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয় এবং চার দিন পর নোভাকে উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী ও শাওনের পরিবারের দাবি, বিষয়টি সম্পূর্ণ প্রেমঘটিত।


আরো সংবাদ



premium cement