১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ও ব্যানারে আগুন

-

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ও ব্যানার ছিড়ে ও আগুনে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর বিরুদ্ধে। সোমবার বিকেলে উপজেলার জাহাপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ সওকত আহমেদ (টেলিফোন) সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
উপজেলার জাহাপুর ইউনিয়নের নৌকার প্রার্থী শফিকুল ইসলামের নিজ গ্রাম সাতমোড়া, শুশুণ্ডা ও পায়ব গ্রামে অসংখ্য পোস্টার পুড়িয়ে ও ব্যানার ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। সওকত আহমেদ কোনো রাজনৈতিক দলের সদস্য নন। তিনি একজন মানবাধিকার কর্মী ও ব্যবসায়ী।
স্বতন্ত্র প্রার্থী সওকত বলেন, প্রশাসন ও নির্বাচন কমিশনের দেয়া সুষ্ঠু ভোটের প্রতিশ্রুতির প্রেক্ষিতে আমি জাহাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী হয়েছি। কিন্তু প্রচার-প্রচারণার প্রথম দিন থেকেই প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা আমার কর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। এ ছাড়া বিভিন্ন সময় আমার গণসংযোগে প্রতিবন্ধকতা বাধা দিচ্ছে। এরই অংশ হিসেবে রোববার রাতে ইউনিয়নের সাতমোড়া, শুশুণ্ডা ও পায়ব গ্রামে যত পোস্টার-ব্যানার ছিল সব ছিঁড়ে ও আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে।
অভিযুক্ত নৌকার প্রার্থী সফিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, রাতের অন্ধকারে কে বা কারা পোস্টার ছিঁড়েছে তা আমার জানা নেই। অনেক স্থানে আমারও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।
এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা মাসুদ আহমেদ শিকদার বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল