২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে আধিপত্য নিয়ে সংঘর্ষ : টেঁটাবিদ্ধসহ আহত ৭

-

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার রাত ১০ টায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে দুইজন টেঁটাবিদ্ধসহ সাতজন আহত হয়েছে। এ সময় চার থেকে পাঁচটি বাড়িঘর ভাঙচুর করা হয়। টেঁটাবিদ্ধ দুইজনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভার্তি করা হয়েছে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর থেকে আকবরনগর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।
জানা যায়, উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাটে সামেদ আলী ও হাসান আলীর সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাত ১০টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের চার থেকে পাঁচটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া যায়। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণ করে।
সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি।

 


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল