১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে আবারো ভোট গ্রহণের দাবি আ’লীগ প্রার্থীর

-

গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত নান্দাইলের সিংরইল ইউনিয়ন পরিষদের একটি কেন্দ্রের ভোট পুনরায় গ্রহণের দাবি জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাইদুল ইসলাম। গতকাল সোমবার নান্দাইল প্রেস ক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি জানান।
লিখিত বক্তব্যে সাইদুল ইসলাম বলেন, গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে সিংরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রধান প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকে মনোনীত করেন। নির্বাচনের দিন আমার প্রতিপক্ষ নৌকার বিদ্রোহী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম তার পরাজয় নিশ্চিত জেনে ৩নং ওয়ার্ডের সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তার সমর্থকদের দিয়ে হামলা করান। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে কেন্দ্রে দায়িত্ব থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ফাঁকা গুলি ছুড়ে। এ সময় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলামের সমর্থকরাও গুলি ছুড়ে।
তিনি আরো বলেন, বিদ্রোহী প্রার্থী সাইফুল ইসলাম কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে বল প্রয়োগের মাধ্যমে তাকে বিজয়ী ষোষণা করান। আমি সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোটগ্রহণের জোর দাবি জানাচ্ছি। দলীয় অফিস ও ছবি ভাঙচুরের ঘটনায় বিজয়ী প্রার্থী সাইফুল ইসলামের নামে থানায় একটি মামলা দায়ের করেছি। তাকেও গ্রেফতারের দাবি জানাই।
সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম, আবু সাঈদ, সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement