২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

বগুড়ায় ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, স্বামী আটক

-

বগুড়ার শেরপুর থানায় লিজা খাতুন নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরের পর উপজেলার গাড়িদহ ইউনিয়নে নিজ শয়নকক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার পরপরই নিহতের স্বামী সোহেল রানাকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যায়নি।
মৃতের স্বজনরা জানান, বিগত তিন বছর আগে তার বিয়ে হয়। স্বামী সোহেল রানা পেশায় একজন শ্রমিক। সংসারে অভাবের কারণে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। এরই ধারাবাহিকতায় মাত্র ৭০ টাকা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে রোববার সকালে লিজা খাতুনকে মারধর করেন স্বামী সোহেল রানা। পরে শয়নকক্ষ থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
আটক হওয়া নিহতের স্বামী সোহেল রানা নিজেকে নির্দোষ দাবি করে বলেন, শনিবার রাতে তার কাছে স্ত্রী লিজা খাতুন ৭০ টাকা চান। সাথে সাথে বের করে দেই। কিন্তু সকালবেলা আবার টাকা চাইলে রাতের বেলায় দেয়া টাকার কথা জানতে চাই। কিন্তু কোনো সদুত্তর দিতে পারেননি। এই নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এ সময় তাকে দু-একটি চড়-থাপ্পড় মেরে বাড়ি থেকে চলে যাই। এরপর বাড়ি এসে দেখি লিজা গলায় ফাঁস দিয়েছে।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সোহেল রানাকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত করা হচ্ছে।

বগুড়া অফিস


আরো সংবাদ


premium cement