২২ মে ২০২২
`

ভেদরগঞ্জে জমির বিরোধে ১ জনকে পিটিয়ে হত্যা

-

জমিসংক্রান্ত বিরোধের জেরে মিন্টু মাঝি (৩৫) নামে এক যুবককে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডিএমখালী হাওলাদার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিন্টু ওই গ্রামের আমান উল্লাহ মাঝির ছেলে। একই ঘটনায় নিহতের ভাই রশিদ মাঝি আহত হন।
সখিপুর থানা পুলিশ ও নিহতের বোন আহত তাসলিমা জানান, ডিএমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বেপারীর ব্যক্তিগত মোটরসাইকেল চালক সুমন হাওলাদার গংদের সাথে মিন্টু মাঝির জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে সুমন হাওলাদার, আরিফ হাওলাদার, আব্দুল কাদের, আবুল কালামসহ প্রায় ১০ জন লোক রোববার সকাল ১০টার দিকে মিন্টু মাঝির বাড়ির বেড়া ভাঙতে শুরু করে। এ সময় মিন্টু ও তার পরিবারের লোকজন বাধা দিলে তারা শাবল ও রড দিয়ে মিন্টু মাঝি, রশিদ মাঝি ও তাকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মিন্টুর মৃত্যু হয়।
সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ


premium cement