২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে দুর্বৃত্তদের হাতে ব্যবসায়ী নিহত

-

গোপালগঞ্জে মিন্টু মিনা ওরফে কোটন (৫০) নামে এক মোটর পার্টস ব্যাবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে গোপালগঞ্জ সদরের হরিদাসপুর পূর্বপাড়া ঢাকা-খুলনা মহাসড়কের পাশের ঝোপ থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে গেছে বলে ধারণা করছে পুলিশ।
নিহত মিন্টু হরিদাসপুর পূর্বপাড়া এলাকার মৃত আকতার মিনার ছেলে। সে গোপালগঞ্জ জেলা পরিষদের সামনে মোটর পার্টেসের ব্যবসা করত।

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল