২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আজীবন জনগণের সেবা করে যেতে চান মাহাবুব কিসমত

-

মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য এম মাহাবুব উল্লাহ কিসমত একজন আদর্শ রাজনীতিবিদ ও সমাজসেবক হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছেন। তিনি একজন সফল ব্যবসায়ীও। তিনি মুক্তিযোদ্ধা মরহুম আমান উল্লাহর ছেলে। নিজ এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকার মানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন তিনি।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, এম মাহাবুব উল্লাহ কিসমত সমাসপুর বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট স্কুল ও সমাসপুর উচ্চবিদ্যালয়ের শিক্ষা অনুরাগী সদস্য এবং সমাসপুর জামে মসজিদ ও সমাসপুর সোসাইটি সংগঠনের সভাপতি। এ ছাড়া তিনি বিক্রমপুর সমিতির সদস্য হয়ে গরিব-দুঃখী মানুষের সেবা করে যাচ্ছেন।
মাহাবুব উল্লাহ কিসমত বলেন, আমাদের পরিবারের ৫ জন মুক্তিযোদ্ধা। আমার চাচা আলহাস উল্লাহকে পাকবাহিনী ধরে নিয়ে যায়, তার লাশটি পর্যন্ত আমরা পাইনি। আমার আরেক চাচা আ ন ম হামিদুল্লাহ দেশ স্বাধীন হওয়ার পর বাংলাদেশ ব্যাংকের প্রথম গভর্নর নিযুক্ত হন। আরেক চাচা আলমগীর কুমকুম আওয়ামী সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি এবং এ দেশের চলচ্চিত্রের এক পুরোধা ব্যক্তিত্ব। আমি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আওয়ামী লীগের হয়ে জনগণের সেবা করতে চাই। দল আমাকে ভালোবেসে ২০০২ সাল থেকে পরপর দুইবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব অর্পণ করেছে। এ ছাড়া ২০১৬ সালের ২৮ ডিসেম্বর মুন্সীগঞ্জবাসী আমাকে জেলা পরিষদের সদস্য নির্বাচিত করে তাদের খেদমতের দায়িত্ব দিয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সাধ্যমতো এলাকা ও এলাকাবাসীর উন্নয়ন করে যাচ্ছি।
শত বাধা সত্ত্বেও কেউ আমাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক চুলও নাড়াতে পারেনি।


আরো সংবাদ



premium cement