২৫ জানুয়ারি ২০২২
`

পাবনায় স্বামীর প্রতিদ্বন্দ্বী দুই স্ত্রী!

-

পাবনার ভাঙ্গুড়ায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূরুন নবী মণ্ডল দুলাল দলীয় প্রতীক পেয়ে মনোনয়নপত্র জমা দেয়ার আধা ঘণ্টার মধ্যেই তার দুই স্ত্রী একই ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। নৌকা প্রতীকের বিপরীতে তার দুই স্ত্রী লড়বেন নাকি অন্য কোনো কারণে মনোনয়ন জমা দিলেন তা নিয়ে পাবনাজুড়ে চলছে নানা জল্পনা। গত বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তারা মনোনয়নপত্র দাখিল করেন। প্রথম স্ত্রী ফেরদৌসী বেগম ও দ্বিতীয় স্ত্রী নাসিমা খাতুনের স্বামী দুলাল খান মরিচ ইউনিয়ন যুবলীগের সভাপতি।
স্থানীয় সূত্র জানায়, নূরুন নবী মণ্ডল দুলাল পেশায় শিক্ষক ছিলেন। তিনি ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রায় এক যুগ চাকরি থাকতেই স্বেচ্ছায় অবসর নেন। গত রোববার তিনি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পান। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনি মনোনয়ন দাখিল করেন। উপজেলা নির্বাচন অফিসার এবং অষ্টমনিষা ও খানমরিচ ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার রুখসানা নাসরিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
খানমরিচ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূরুন নবী মণ্ডল দুলাল বলেন, বিশেষ কারণেই তিনিসহ তার দুই স্ত্রী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, ভাঙ্গুড়া উপজেলার চারটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ১৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


আরো সংবাদ


premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার নতুন সময়সূচি বরিশালকে ১৫৯ রানের টার্গেট দিল কুমিল্লা মাশরাফির ফেরা অনেকের কাছে প্রেরণা তালতলীতে শ্বশুরবাড়ি থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বাংলাদেশের দুর্যোগ ব্যবস্থাপনা বিশ্বব্যাপী প্রশংসিত : এডিপিসি ঢাকায় কোভিড শয্যার ২৫ ভাগ পূর্ণ : স্বাস্থ্যমন্ত্রী রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ সুনামগঞ্জে বিশেষজ্ঞ টিমের মাধ্যমে স্বাস্থ্যসেবা দিচ্ছে গণস্বাস্থ্য মহেশপুর সীমান্তে এক ব্যক্তির লাশ, নিয়ে গেছে বিএসএফ পাবনায় শিশু রহিমকে বলাৎকারের পর হত্যা, যুবকের যাবজ্জীবন আদিয়ান মার্টের সিইওর বাড়িতে বিক্ষুব্ধ গ্রাহকদের তালা

সকল