২৬ জানুয়ারি ২০২২
`

নির্বাচনের ১৫ দিন পরও সম্মানী পাননি ১৮ শিক্ষক

-

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ার ১৫ দিন পরও সম্মানী ভাতা পাননি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ১৮ শিক্ষক। এ বিষয়ে শিক্ষকরা কয়েকবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের সাথে যোগাযোগ করলেও কোনো সমাধান পাননি।
জানা গেছে, নির্বাচনে দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার হিসেবে ১৮ জন শিক্ষক-শিক্ষিকা দায়িত্ব পান। রিটার্নিং অফিসার ও বাঁশখালী নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম চিঠি দিয়ে তাদের দায়িত্ব বুঝিয়ে দেন। কিন্তু ভোটের ১৫ দিন পরও ভাতা পাননি তারা। আমরা চিঠি পেয়ে না এলে তখন তো আমাদের বিরুদ্ধে কমিশন ব্যবস্থা নিতো।


আরো সংবাদ


premium cement
সংযুক্ত আরব আমিরাতে প্রথম রাষ্ট্রীয় সফরে যাচ্ছেন ইসরাইলের প্রেসিডেন্ট অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া

সকল