২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনের ১৫ দিন পরও সম্মানী পাননি ১৮ শিক্ষক

-

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ার ১৫ দিন পরও সম্মানী ভাতা পাননি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ১৮ শিক্ষক। এ বিষয়ে শিক্ষকরা কয়েকবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের সাথে যোগাযোগ করলেও কোনো সমাধান পাননি।
জানা গেছে, নির্বাচনে দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার হিসেবে ১৮ জন শিক্ষক-শিক্ষিকা দায়িত্ব পান। রিটার্নিং অফিসার ও বাঁশখালী নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম চিঠি দিয়ে তাদের দায়িত্ব বুঝিয়ে দেন। কিন্তু ভোটের ১৫ দিন পরও ভাতা পাননি তারা। আমরা চিঠি পেয়ে না এলে তখন তো আমাদের বিরুদ্ধে কমিশন ব্যবস্থা নিতো।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল