১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিভিন্ন স্থানে খালেদা জিয়ার জন্য বিএনপির দোয়া

-

অসুস্থ বেগম জিয়ার জন্য দেশের বিভিন্ন স্থানে বাদ জুমা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ অংশ নেয়।
পিরোজপুর সংবাদদাতা জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে পিরোজপুর জেলা বিএনপির উদ্যোগে শুক্রবার জেলার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন জেলার প্রায় সব মসজিদে আল্লাহর দরবারে দোয়া করা হয়েছে। দেশবাসীর কাছে দোয়া চাই আল্লাহ যেন বেগম জিয়ার সব রোগের আরগ্যতা দান করেন।
নড়াইল সংবাদদাতা জানান, নড়াইলে বাদ জুমা শহরের দুর্গাপুর মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- নড়াইল জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জুলফিকার আলী, সিনিয়র সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, বিএনপি নেতা আজিজার রহমান, শিমুল খান, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব আরিফুল আকবর মিল্টন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম, জেলা ছাত্রদলের সহসভাপতি বিপ্লব হোসেন, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মামুন গাজীসহ নেতাকর্মীরা।
ঝালকাঠি সংবাদদাতা জানান, গতকাল শুক্রবার বাদ জুমা ঝালকাঠিতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শহরের সবগুলো মসজিদে এবং চারটি উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। ঝালকাঠি পৌর কবরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মুনাজাতে অংশ নেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডাভোকেট সৈয়দ হোসেন, সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেনসহ দলীয় নেতাকর্মীরা। দোয়া মুনাজাতে বেগম জিয়ার সুস্থতার পাশাপশি তার ও পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল