২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ন ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ফ্যাসিস্ট সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : ড. মারুফ

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের অধীনে দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।
বিএনপি তাদের অধীনে কোনো নির্বাচনে যাবে না। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনকালীন নির্দলীয় সরকারের কোনো বিকল্প নেই। কিন্তু জনগণের এই প্রাণের দাবিকে সরকার কোনো
গুরুত্ব দিচ্ছে না। তাই তীব্র গণআন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগ ও নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে।
যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ড. মারুফ বুধবার কুমিল্লার মেঘনা উপজেলার লুটেরচর, দাউদকান্দি উপজেলার ছান্দ্রা, দাউদকান্দি উপজেলা বিএনপি অফিস ও তিতাস উপজেলার তিতাস ভবনে
তিনটি উপজেলা ও দাউদকান্দি পৌর যুবদল আয়োজিত চারটি যুব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন।
ড. মারুফ বলেন, বর্তমান সরকারের কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই। তাদের নির্দেশ কেউ মানছে না। দ্রব্যমূল্যের নৈরাজ্যে মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও খেটে খাওয়া মানুষ মানবেতর জীবনযাপন করছে।
সর্বক্ষেত্রে তাদের চরম ব্যর্থতা, অযোগ্যতা, লুটপাট ও দুর্নীতির কারণে দেশের মানুষ ভালো নেই।



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)