২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শৈলকুপায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ২০

-

এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় শনিবার রাতে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত এবং ১০ বাড়ি ভাঙচুর ও লুটপাট হয়েছে।
এলাকাবাসী জানান, দীর্ঘ দিন ধরে হাকিমপুর গ্রামে আনু মোল্যা গ্রুপ ও সালাম মোল্যা গ্রুপের মধ্যে এলাকায় প্রভাব বিস্তার করা নিয়ে বিরোধ চলে আসছিল। তার জের ধরে শনিবার সন্ধ্যায় একই গ্রামের তারিক নামের এক ভ্যানচালকের ওপর হাকিমপুর জামে মসজিদের সামনে প্রতিপক্ষ আল্লেক ও রফিকুলসহ ছয়-সাতজন মিলে অতর্কিত হামলা চালায়। পরে সেই ঘটনাকে কেন্দ্র করে রাত ১০টার সময় আনু মোল্যা গ্রুপ ও সালাম মোল্যা গ্রুপের সমর্থকরা ঢাল সড়কি রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করে।
এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল