১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যন্ত্রণায় কাতর বৃদ্ধের চিকিৎসার দায়িত্ব নিলেন বেড়ার ইউএনও

-

চিকিৎসার কথা বলে নাটোরের লালপুর থেকে পাবনার কাজিরহাট ফেরিঘাটের পাশে ফেলে যাওয়া যন্ত্রণা কাতর বৃদ্ধ শামসুর রহমানকে (৮৮) উদ্ধার করে বাবার মমতায় হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সবুর আলী। বৃদ্ধের বাড়ি নাটোরের লালপুরের দয়রামপুরে। তার পরিবারের লোকজন তাকে কয়েক দিন আগে এখানে ফেলে যায়। ইউএনওর এই মানবিক উদ্যোগ সুধীমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। রোববার বৃদ্ধকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃদ্ধ শামসুর রহমান কাজিরহাট ফেরিঘাটের পাশের রাস্তায় বেশ কিছু দিন ধরে অসুস্থ অবস্থায় যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। পায়ের পচনে পোকা ধরা অবস্থায় তিনি কিছুই খেতে পারছিলেন না। কেউ কাছে গেলে তাকে হাসপাতালে ভর্তির জন্য শুধু আকুতি জানাচ্ছিলেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বেড়া ইউএনও সবুর আলীর নজরে আসে। তিনি শুক্রবার রাতে তাকে দ্রুত উদ্ধার করে বেড়া উপজেলা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। শনিবার তিনি নতুন জামাকাপড় নিয়ে বৃদ্ধ শামসুল ইসলামকে দেখতে যান। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল