২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল

দিনাজপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান কারাগারে

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার মামলায় দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগকে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের মৃত্যুতে শূন্য হওয়া পদে উপনির্বাচনের প্রাক্কালে তৎকালীন ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগ সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে নিজেকে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দাবি করেন।
এরপর সোহাগ হাইকোর্ট থেকে জামিন নিয়ে নির্বাচনী কাজে অংশগ্রহণ করে নির্বাচনে জয়লাভও করেন। পরবর্তীতে তিনি জামিনের মেয়াদ এক দফা বৃদ্ধি করেন। সর্বশেষ রোববার হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী নি¤œ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল