২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় স্ত্রীর হাতে স্বামী খুন

-

ভোলায় পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। এ ঘটনায় রোববার সকালে স্ত্রী নুর জাহান বেগমকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। নিহত ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের জয়গুপি গ্রামের বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা যায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। গত শনিবার রাতে স্বামী-স্ত্রী ঝগড়া হলে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে বঁটি দিয়ে ফরহাদকে কুপিয়ে হত্যা করে। তার ডান পা কেটে পাতিলে ভরে রাখে। এরপর সকালে স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেয়।
ভোলা সদর মডেল থানার এসআই কবির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নুরজাহান বেগমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। হত্যার সাথে আর কেউ জড়িত আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবার থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল