২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে সমাবেশে হামলা : আহত ১০

দোকান ও বাড়িঘর ভাঙচুর
-

পিরোজপুর শহরের সিআই পাড়া সড়কের নাম পরিবর্তন করার প্রতিবাদে আয়োজিত সমাবেশে হামলা এবং ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িঘরে ভাঙচুর করা হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। সমাবেশস্থলে অতর্কিত হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত মেহেদী হাসান সজল, মনিরুজ্জামান শেখ, মাহাবুবুর রহমান, মুর্শিদ শেখ ও রেকশনা বেগম, বারী তালুকদার ও সৈয়দ আহসানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলার ঘটনায় শুক্রবার রাতে চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১৫-২০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। অপর দিকে সমাবেশস্থলে হামলার ঘটনায় মেহেদী হাসান সজল ও প্রতিপক্ষ বারী তালুকদার জয়েনের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মাসুদুজ্জামান।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল