২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় ব্যবসায়ীর ৬ লাখ টাকা নিয়ে পালাল প্রতারক চক্র

-

চুয়াডাঙ্গায় ওয়াই-ফাই টাওয়ার করে দেয়ার নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ছয় লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে একটি প্রতারক চক্র। গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার পলাশপাড়ায় এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, প্রতারক চক্রের মিজান, রাজু ও আনোয়র নামে তিন ব্যক্তি গত সপ্তাহে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের মৃত তোজাম্মেল কাজীর ছেলে কৃষি যন্ত্রপাতি ব্যবসায়ী কাজী বাশারুল ইসলামের গ্রামের বাড়িতে যায় এবং ওয়াই-ফাই টাওয়ারের জন্য কাজী বাশারুল ইসলামের বাড়িটি সিলেক্ট হয়েছে বলে জানায়। তবে ওয়াই-ফাই টাওয়ার স্থাপন করতে তাকে জামানত হিসেবে আট লাখ টাকা দিতে হবে বলে উল্লেখ করে। কাজী বাশারুল ইসলাম তখনো জানতেন না ওয়াই-ফাইয়ের কোনো টাওয়ার হয় না। প্রতারক চক্র টাওয়ার ভাড়া বাবদ প্রতি মাসে ২৫ হাজার এবং এর পরিচালনা বাবদ আরো ১৫ হাজার টাকা করে দেবেন বলেও কাজী বাশারকে জানায়। পরে দু’দিন আগে প্রতারক চক্রের সদস্যরা বাশারের কাছ থেকে প্রথমে এক লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর মঙ্গলবার চুয়াডাঙ্গা শহরের পলাশপাড়ার একটি ভাড়া বাড়িতে কাজী বাশারকে ডেকে কাগজপত্র-চুক্তিনামা করে দেয়ার নামে আরো পাঁচ লাখ টাকা নিয়ে কৌশলে সটকে পড়ে। এ ঘটনায় ওই ব্যবসায়ী পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন। এর পরপরই জেলা গোয়েন্দা শাখার ওসি মাহাব্বুর রহমান কাজলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম প্রতারক চক্রটিকে ধরতে অভিযান শুরু করেছে।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) একরাম হোসাইন বলেন, কাজী বাশারুল ইসলাম নামের এক ব্যক্তি তার ছয় লাখ টাকা খোয়া গেছে এমন একটি অভিযোগ করেছেন। তিনি অভিযোগে যাদের নাম উল্লেখ করেছেন তাদের বিস্তারিত ঠিকানা তিনি দিতে পারেননি। অভিযোগ পাওয়ার পর থেকেই প্রাতারক চক্রটিকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

 


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল