২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় বাবাকে কুপিয়ে হত্যা

-

ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলে তার ৭০ বছর বয়সী বাবা নূর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে আফাজ উদ্দিন (৪০) পলাতক রয়েছে। মঙ্গলবার ভোরে আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার নূর মোহাম্মদের নিজ বাড়ির দোতলায় এ ঘটনা ঘটে।
নিহত নূর মোহাম্মদ মণ্ডল ওরফে নূরু আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার মৃত মোবারক হোসেন মণ্ডলের ছেলে। ঘাতক ছেলে আফাজ উদ্দিন মণ্ডল একজন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পরিবার। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
আশুলিয়া থানার এসআই কাইসার হামিদ জানান, আফাজ উদ্দিন মানসিক প্রতিবন্ধী হওয়ায় পরিবারের লোকজন মামলা করতে চাচ্ছেন না। তবে ঊর্ধ্বতন অফিসারের সাথে পরামর্শ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল