২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় বাবাকে কুপিয়ে হত্যা

-

ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলে তার ৭০ বছর বয়সী বাবা নূর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে আফাজ উদ্দিন (৪০) পলাতক রয়েছে। মঙ্গলবার ভোরে আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার নূর মোহাম্মদের নিজ বাড়ির দোতলায় এ ঘটনা ঘটে।
নিহত নূর মোহাম্মদ মণ্ডল ওরফে নূরু আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার মৃত মোবারক হোসেন মণ্ডলের ছেলে। ঘাতক ছেলে আফাজ উদ্দিন মণ্ডল একজন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পরিবার। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
আশুলিয়া থানার এসআই কাইসার হামিদ জানান, আফাজ উদ্দিন মানসিক প্রতিবন্ধী হওয়ায় পরিবারের লোকজন মামলা করতে চাচ্ছেন না। তবে ঊর্ধ্বতন অফিসারের সাথে পরামর্শ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল