২৮ অক্টোবর ২০২১
`

নবীনগরে ইউপি নির্বাচনে নৌকা পেতে চান হাজী কবির

-

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে মাঠ চষে বেড়াচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য হাজী মো: কবির আহমেদ। দলীয় নেতাকর্মী ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তিনি নিজের প্রার্থিতার কথা তুলে ধরছেন।
এক মতবিনিময়কালে কবির আহম্মেদ বলেন, ২০১১ ও ২০১৬ সালে স্বতন্ত্র প্রার্থী হয়ে জনগণের বিশ^াস ও ভালোবাসার কারণে নির্বাচিত হয়েছি। দুর্নীতি, মাদক, সন্ত্রাস, বাল্যবিয়েসহ সব অনিয়মের বিরুদ্ধে কখনো আপস করিনি। করোনার সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় পরিবারের মধ্যে ত্রাণ, কৃষকদের মধ্যে কৃষি উপকরণ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রাখছি। তিনি আরো বলেন, বীরগাঁও ইউনিয়নে এক গ্রাম থেকে অন্য গ্রামে নৌকা ও সাঁকো ছাড়া চলাচল করা যেত না। আমি নির্বাচিত হওয়ার পর প্রতিটি গ্রামের সাথে পাকা সংযোগ সড়ক করেছি। এখন রিকশা ও সিএনজি ও মোটরসাইকেল দিয়ে গোটা ইউনিয়নে সহজে যাতায়াত করা যায়। প্রতি ওয়ার্ডে সোলার লাইট স্থাপন এবং নদী ও খাল খনন করা হয়েছে। ২০১৩ সালে নিজস্ব অর্থায়নে নবীনগর-আশুগঞ্জ সড়কের বাইশমৌজা পাগলা নদীতে সেতু ও রাস্তা করতে গিয়ে ৩৯ লাখ টাকা নিজে খরচ করেছি, কিন্তু এলাকার অভ্যন্তরীণ সমস্যার কারণে কাজ শেষ করতে পারিনি। আমার দুই মেয়াদে প্রায় ১২ কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে।
কবির আহমেদ বলেন, এলাকার উন্নয়ন ও দলীয়কর্মকাণ্ড বিবেচনা করে দলীয় ফোরাম আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হবে এমনটাই প্রত্যাশা করছি। আমাকে মনোনয়ন দেয়া হলে স্থানীয় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশআল্লাহ।

 



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)