২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে দই বিক্রেতার বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার

-

চাঁদপুর শহরের বিপণীবাগ বাজারের পাবলিক টয়েলেটের পাশ থেকে দই বিক্রেতা নারায়ণ ঘোষের বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। শহরের বিপণীবাগ বাজারের টিপটপ সেলুনে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। ঘটনার পর ওই সেলুন থেকেও হত্যার আলামত সংগ্রহ করেছে পুলিশ ও পিবিআই।
খুন হওয়া দই বিক্রেতা নারায়ণ চাঁদপুর শহরের ঘোষপাড়া মৃত যোগল কৃষ্ণ ঘোষের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দধি ও মাঠার ব্যবসা করে আসছিলেন। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। এ দিকে ঘটনার পর থেকে কৃষ্ণ কর্মকারের টিপটপ সেলুনের কর্মচারী সন্দেহভাজন রাজু শীল পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শী রাতের পাহারাদার পুলিশের কাছে বিবরণ দিতে গিয়ে জানান, গত বুধবার মধ্যরাতে তিনি টিপটপ সেলুনের কর্মচারী রাজু শীলকে সেলুন থেকে বস্তাভর্তি করে কিছু একটা টেনে নিয়ে যেতে দেখেছেন। দূর থেকে জিজ্ঞাসা করলে সে ময়লা ফেলছে বলে জানায়। পরবর্তিতে সেলুন পানি দিয়ে ধুতেও দেখেছেন তিনি।
নিহতের ছেলে রাজু জানান, রাতে তার বাবা ঘর থেকে বের হওয়ার পর আর ফেরেনি। সকালে এসে দেখেন তার বাবার গলাকাটা লাশ।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো কোনো বস্তু দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ। এ ছাড়াও পিবিআই ও ডিবির তদন্তকারী দল কাজ করেছে।

 


আরো সংবাদ



premium cement