০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠির সাবেক কাউন্সিলর গ্রেফতার

-

শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠি পৌরসভার সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে শহরের পালবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, পালবাড়ি এলাকার কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম মিলনের সাথে পুরনো বিরোধ ছিল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুর। এরই জের ধরে ফারসু লোকজন নিয়ে গত ৯ সেপ্টেম্বর রাতে মিলনের বাসায় ঢুকে তাকে খুঁজতে থাকে। এ সময় তিনি বাসায় ছিলেন না। ক্ষুব্ধ সাবেক ফারসু ও তার লোকজন মিলনের ৬ বছরের শিশুপুত্র নাজিব সেহজাদকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এমনকি শিশুটিকে গলা টিপে ধরে মাটিতে আছাড় মারে তারা। শিশুর চিৎকার শুনে মিলনের বন্ধু মেহেদী হাসান (৩২) এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার রাতে সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুসহ ১৪ জনের নামে ঝালকাঠি থানায় মামলা করেন কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম মিলন। পুলিশ রাতেই পালবাড়ি এলাকা থেকে ফারসুকে গ্রেফতার করে। ফারসু পশ্চিম ঝালকাঠি এলকার পনু খানের ছেলে।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, মামলা দায়েরের পরপরই এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 



আরো সংবাদ


ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)