২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বঙ্গবন্ধু মাচান উদ্বোধনের পর যুবলীগ নেতা বহিষ্কার

-

বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে এবার বাঁশের তৈরি মাচানের (বসার স্থান) নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু মাচান। আসন্ন ইউপি নির্বাচনে সদস্য পদের সম্ভাব্য প্রার্থী স্থানীয় যুবলীগ নেতা আনিছার রহমান খলিল রোববার বিকেলে সেই মাচান উদ্বোধনের পরদিন দল থেকে বহিষ্কার হয়েছেন। ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে খলিলকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছে জেলা যুবলীগ। তিনি বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সোমবার রাতে বগুড়া জেলা যুবলীগ সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় আশোকোলা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে বাঁশের মাচান তৈরি করেন। সেই মাচানের নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু মাচান’। তিনি রোববার বিকেলে গোকুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয়দেরকে সাথে নিয়ে ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধন করেন। সোমবার ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধনের সচিত্র খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হলে তাকে বহিষ্কার করে জেলা যুবলীগ। দলীয় সদস্য পদ হারিয়ে খলিল এখন হাহুতাশ করছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এতে তার সবই গেল।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল