১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাঁশখালীতে পালানো মায়ের কাছেই স্থান হলো নবজাতকের

-

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা হাসপাতালে সদ্যভূমিষ্ঠ নবজাতককে ফেলে কৌশলে পালিয়ে যায় মা। পরে পুুলিশ তাকে উদ্ধার করলে হাসপাতাল কর্তৃপক্ষ নবজাতককে তার কাছে ফিরিয়ে দেয়। গত সোমবার রাতে নবজাতক মেয়ে সন্তানকে মা অর্চনা বড়–য়ার কোলে তুলে দেয়ার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা: শফিউর রহমান মজুমদার।
হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, গত রোববার রাতে উপজেলার জলদি এলাকার সুবোধ বড়ূয়ার স্ত্রী ডেলিভারির জন্য হাসপাতালে আসেন। পরে তিনি একটি মেয়ে সন্তান প্রসবের কিছুক্ষণ পরই কৌশলে পালিয়ে যান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানায় জানায়। এরই মধ্যে বিষয়টি এলাকায় জানাজানি হলে নবজাতকটিকে দত্তক নিতে একাধিক দম্পতি আগ্রহ প্রকাশ করেন।
বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক সফিউল কবির বলেন, বিষয়টি জানার পরে থানায় একটি জিডি করা হয়। পরে পুলিশ ওই মাকে খুঁজে বের করে। পরে অর্চনাকে হাসপালে নেয়া হলে তার কাছেই নবজাতককে ফিরিয়ে দেয়া হয়।
ধারণা করা হচ্ছে মেয়ে সন্তান হওয়ায় অর্চনা নবজাতককে নিতে চায়নি। তবে অন্য কোনো কারণও থাকতে পারে বলে মনে করছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে সঠিক কী কারণে অর্চনা নবজাতককে ফেলে পালানোর চেষ্টা করেছে তা এখনো জানা যায়নি।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল