১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় কিশোরের রগ কেটে দিলো মাদককারবারিরা

-

ঢাকার আশুলিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় জীম (১৩) নামের এক কিশোরের হাত ও পায়ের রগ কেটে দিয়েছে মাদককারবারিরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
সোমবার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চাড়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর ধামরাইয়ের জালালের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সে একটি বাসে হেলপার হিসেবে কাজ করত।
অভিযুক্তরা হলোÑ আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা এলাকার মৃত মাসুমের ছেলে টিপু (২৭), একই এলাকার খলিল মিয়ার ছেলে সুজন (২৫), নূর আলমের ছেলে রাব্বি (২৫), তাইজুল ইসলামের ছেলে টিক্কা মনির (১৯), সোনা মিয়ার ছেলে কায়েস (২৩), মহসিনের ছেলে আনিস (২৪), ইউনুস (৩৬) এবং ফর্সা বাবু (২৮)।
আহত জীম জানায়, সে আশুলিয়া ক্ল্যাসিক নামের একটি বাসের হেলপার। এলাকায় মাদক বিক্রি করে ছোট ছোট ছেলেকে মাদকাসক্ত বানাচ্ছিল টিপু, সুজন, ইউনুস ও আনিস। এসব বিষয় নিয়ে গত ১৫ দিন আগে তাদের সাথে কথাকাটাকাটি হয়। এ সময় তারা আমাদের দেখে নেয়ার হুমকি দেয়। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সে ও চালক লিটন গাড়ি রেখে বাসায় যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে তাদের গতি রোধ করে। এ সময় প্রথমে তারা লিটনকে ধরে মারধর করতে থাকে। একপর্যায়ে তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে লিটনকে কোপ দিতে গেলে সে থামাতে গেলে কোপ তার হাতে লাগে। পরে লিটন দৌড়ে পালিয়ে যায়। এ সময় তাকে একা পেয়ে বাম হাত ও বাম পায়ের রগ কেটে ফেলে তারা চলে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল