১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এক্স-রে মেশিনে ধরা পড়ল পেটের মধ্যে ইয়াবা

-

পাকস্থলীতে ইয়াবা বহন করছিল তারা। কিন্তু ধরা পড়ে যায় এক্সেরে মেশিনে। এমন ঘটনাই ঘটেছে ঢাকার কেরানীগঞ্জে। তাদের পেটে এক হাজার ৯১০ পিস ইয়াবা পাওয়া যায়। ঢাকার কেরানীগঞ্জে পেটের ভেতর করে ইয়াবা পাচারের সময় আনোয়ার হোসেন, কায়সার উদ্দিন, মাহমুদ হাসান লাবু ও আমিন গুঁড়া নামে চারজন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদেরকে হাসপাতালে নিয়ে এক্সরে করে তাদের পেট থেকে এক হাজার ৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৭১০ টাকা জব্দ করেছে পুলিশ।
র্যাব-১০ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ০১ আগস্ট সন্ধ্যায় র্যাব-১০ এর একটি অভিযাত্রিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা (হিজলতলা বাজার) এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে চার মাদক কারবারির কাছ থেকে পেটের ভেতর পলিথিনে মোড়ানো ৩৮টি ক্যাপসুল আকারে এক হাজার ৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement