২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এক্স-রে মেশিনে ধরা পড়ল পেটের মধ্যে ইয়াবা

-

পাকস্থলীতে ইয়াবা বহন করছিল তারা। কিন্তু ধরা পড়ে যায় এক্সেরে মেশিনে। এমন ঘটনাই ঘটেছে ঢাকার কেরানীগঞ্জে। তাদের পেটে এক হাজার ৯১০ পিস ইয়াবা পাওয়া যায়। ঢাকার কেরানীগঞ্জে পেটের ভেতর করে ইয়াবা পাচারের সময় আনোয়ার হোসেন, কায়সার উদ্দিন, মাহমুদ হাসান লাবু ও আমিন গুঁড়া নামে চারজন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদেরকে হাসপাতালে নিয়ে এক্সরে করে তাদের পেট থেকে এক হাজার ৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৭১০ টাকা জব্দ করেছে পুলিশ।
র্যাব-১০ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ০১ আগস্ট সন্ধ্যায় র্যাব-১০ এর একটি অভিযাত্রিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা (হিজলতলা বাজার) এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে চার মাদক কারবারির কাছ থেকে পেটের ভেতর পলিথিনে মোড়ানো ৩৮টি ক্যাপসুল আকারে এক হাজার ৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল