২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে হত্যার হুমকি

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কাহিনা এলাকার কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে বাদি ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়া হচ্ছে। আসামিরা প্রভাবশালীদের ছত্রছায়ায় কলেজছাত্রীর পরিবারপরিজনকে গৃহবন্দী করে রেখেছে। এ ব্যাপারে সোমবার দুপুরে ওই কলেজ ছাত্রী বাদি হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।
পুলিশ জানায়, তারাবো পৌরসভার কাহিনা এলাকার মাহবুবু মিয়ার বখাটে ছেলে মারজুক রাসেল সোভন (২৪) কলেজছাত্রীকে ২০২০ সালের ৪ নভেম্বর তাদের নির্জন বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই ছাত্রীকে সে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন রাতে বসতঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সোভন কলেজছাত্রীর মুখ বেঁধে ধর্ষণ করে। একপর্যায়ে ছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সোভন প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরদিন ৫ নভেম্বর কলেছছাত্রী বাদি হয়ে মারজুক রাসেল সোভন ও তার সহযোগী একই এলাকার কবির মিয়াকে (৪০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
ধর্ষিতার পরিবার জানায়, আসামিদের সাথে স্থানীয় প্রভাবশালী ও পুলিশের যোগসাজশ রয়েছে। আসামিরা নিজ নিজ বাড়িতে থাকলেও পুলিশের খাতায় তারা পলাতক। পুলিশের নীরব ভূমিকায় তারা আজ নিরাপত্তাহীনতায় ভুগছে।
রূপগঞ্জ থানার এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা রাসেল শেখ বলেন, কলেজছাত্রীর ধর্ষণ মামলার আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 


আরো সংবাদ



premium cement