২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

রূপগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে হত্যার হুমকি

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কাহিনা এলাকার কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে বাদি ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়া হচ্ছে। আসামিরা প্রভাবশালীদের ছত্রছায়ায় কলেজছাত্রীর পরিবারপরিজনকে গৃহবন্দী করে রেখেছে। এ ব্যাপারে সোমবার দুপুরে ওই কলেজ ছাত্রী বাদি হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।
পুলিশ জানায়, তারাবো পৌরসভার কাহিনা এলাকার মাহবুবু মিয়ার বখাটে ছেলে মারজুক রাসেল সোভন (২৪) কলেজছাত্রীকে ২০২০ সালের ৪ নভেম্বর তাদের নির্জন বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই ছাত্রীকে সে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন রাতে বসতঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সোভন কলেজছাত্রীর মুখ বেঁধে ধর্ষণ করে। একপর্যায়ে ছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সোভন প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরদিন ৫ নভেম্বর কলেছছাত্রী বাদি হয়ে মারজুক রাসেল সোভন ও তার সহযোগী একই এলাকার কবির মিয়াকে (৪০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
ধর্ষিতার পরিবার জানায়, আসামিদের সাথে স্থানীয় প্রভাবশালী ও পুলিশের যোগসাজশ রয়েছে। আসামিরা নিজ নিজ বাড়িতে থাকলেও পুলিশের খাতায় তারা পলাতক। পুলিশের নীরব ভূমিকায় তারা আজ নিরাপত্তাহীনতায় ভুগছে।
রূপগঞ্জ থানার এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা রাসেল শেখ বলেন, কলেজছাত্রীর ধর্ষণ মামলার আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 



আরো সংবাদ


সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সকল