২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

সালথায় দোকান ভাড়া নিয়ে বিবাদে লাথিতে বৃদ্ধের মত্যু

-

ফরিদপুরের সালথায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধকে লাথি মেরে হত্যা করার খবর পাওয়া গেছে। গত রোববার রাতে সালথার যদুনন্দি বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ওই বৃদ্ধের ছেলেও আহত হয়। নিহতের নাম গোলাম মওলা (৭০)।
নিহতের ছেলে কবির মোল্যা জানান, যদুনন্দী বাজারে তিনি মোশাররফ মোল্যার দোকান ঘর ভাড়া নিয়ে মুদির দোকান করেন। গত রোববার তার ভাড়াটিয়ার চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। চুক্তিমাফিক দোকান ছেড়ে না দেয়ায় মোশাররফ মোল্যা লোকজন পাঠিয়ে তার বৃদ্ধ বাবাকে হত্যা করে। তিনি জানান, পান্নু, জুয়েল, মাসুদের নেতৃত্বে প্রায় ৫০ জনেরও বেশি লোকের একটি দল রাত ৮টায় তার দোকানে এসে দোকান খালি করতে বলে। এ সময় তিনি ঘর খালি করতে না চাইলে প্রথমে তারা তার ভাই জসীমের ওপর হামলা করে। এ সময় জসীম পালিয়ে গেলে ঘটনাস্থলে উপস্থিত তার বৃদ্ধ বাবা গোলাম মওলাকে লাথি মারে পান্নু। হাসপাতালে নেয়ার পর রোগী মারা যায়।
সালথা থানার ওসি মোহাম্মদ আসিকুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)