১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সালথায় দোকান ভাড়া নিয়ে বিবাদে লাথিতে বৃদ্ধের মত্যু

-

ফরিদপুরের সালথায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধকে লাথি মেরে হত্যা করার খবর পাওয়া গেছে। গত রোববার রাতে সালথার যদুনন্দি বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ওই বৃদ্ধের ছেলেও আহত হয়। নিহতের নাম গোলাম মওলা (৭০)।
নিহতের ছেলে কবির মোল্যা জানান, যদুনন্দী বাজারে তিনি মোশাররফ মোল্যার দোকান ঘর ভাড়া নিয়ে মুদির দোকান করেন। গত রোববার তার ভাড়াটিয়ার চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। চুক্তিমাফিক দোকান ছেড়ে না দেয়ায় মোশাররফ মোল্যা লোকজন পাঠিয়ে তার বৃদ্ধ বাবাকে হত্যা করে। তিনি জানান, পান্নু, জুয়েল, মাসুদের নেতৃত্বে প্রায় ৫০ জনেরও বেশি লোকের একটি দল রাত ৮টায় তার দোকানে এসে দোকান খালি করতে বলে। এ সময় তিনি ঘর খালি করতে না চাইলে প্রথমে তারা তার ভাই জসীমের ওপর হামলা করে। এ সময় জসীম পালিয়ে গেলে ঘটনাস্থলে উপস্থিত তার বৃদ্ধ বাবা গোলাম মওলাকে লাথি মারে পান্নু। হাসপাতালে নেয়ার পর রোগী মারা যায়।
সালথা থানার ওসি মোহাম্মদ আসিকুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল